• রাত ৪:০৬ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
জামপুরে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধষ চুরি

জামপুরে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধষ চুরি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের বশিরগাঁ এলাকায় ব্যবসায়ী নজরুল ইসলাম স্বপনের বাংলো বাড়িতে দূর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। গতকাল শনিবার গভীর রাতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা বাংলো বাড়িতে থাকা ৩লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

ব্যবসায়ী নজরুল ইসলাম জানান, তিনি রাজধানীতে থেকেন। ২/৩ সপ্তাহ পর পর বাড়িতে আসেন। প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার আমার বাংলো বাড়ির কেয়ার টেকার ঘুমিয়ে পড়লে রাতের কোন এক সময় বাংলো বাড়ির জানালার থাইগ্লাস কেটে ভেতরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা এলইডি টেলিভিশন, সিলিংফ্যান, ওভেন ও আসবাবপত্রসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে তালতলা বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.জাকির রব্বানী জানান বশিরগাঁ গ্রামের চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ সরেজমিনে গিয়ে তদন্ত করে চুরির ঘটনা সত্যতা পেয়েছেন।


Logo